৬ জুন, ২০২০ ২২:০৮

বোয়ালমারীতে ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলায় আটক ১

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলায় আটক ১

প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের চন্দনী গ্রামে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে (৮) ধর্ষণের চেষ্টা মামলায় বিপ্লব মোল্যা (১৭) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ। 

আজ শনিবার তাকে আদালতের মাধ্যমে ফরিদপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং ওই ছাত্রীকে ফরিদপুর মেডিকেল কলেজ ফরেনসিক বিভাগে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ। 

মামলা সূত্রে জানা যায়, চন্দনী গ্রামের মোদাসের মোল্যার ছেলে বিপ্লব মোল্যা শুক্রবার দুপুরে প্রতিবেশি তৃতীয় শ্রেণীর পড়ুয়া এক ছাত্রীকে জোর করে চন্দনী মাঠে মসিউর রহমানের পাঠ ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে বিপ্লব পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর মা ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে বিপ্লবের নামে থানায় একটি লিখিত অভিযোগ দিলে পুলিশ রাতেই তাকে আটক করে। আজ শনিবার নারী শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত ৩ এর ৬ (৪) খ ধারায় মামলা হয়। মামলা নম্বর ৫।  

থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, চন্দনী গ্রামের তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করেন ওই ছাত্রীর মা। আসামিকে গ্রেফতার করে ফরিদপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর