৬ জুন, ২০২০ ২২:২৮

চাঁদপুরে পানিতে ডুবিয়ে শিশু হত্যা

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরে পানিতে ডুবিয়ে শিশু হত্যা

চাঁদপুর শাহরাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাত বেঁধে জান্নাতুল মাওয়া (৫) নামের এক শিশুকে পানিতে ডুবিয়ে হত্যা করা হয়েছে। ঘাতক ফাতেমা আক্তার ফতুকে (৩৫) আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। 

শনিবার দুপুরে টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামে ঘটনাটি ঘটেছে। হত্যার শিকার জান্নাতুল মাওয়া তালুকদার বাড়ীর মৃতঃ আকতার হোসেনের মেয়ে। জান্নাতুল মাওয়ার মা কাজল রেখা এলাকায বিভিন্ন বাড়ীতে কাজ করে জীবিকা চালায়।

স্থানীয়রা জানান, টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামের উত্তর বাড়ীর ফিরোজের স্ত্রী ফাতেমা আকতার ফতু তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই গ্রামের তালুকদার বাড়ীর মৃত আকতার হোসেনের শিশু শ্রেণিতে পড়ুয়া মেয়েকে দড়ি দিয়ে হাত বেঁধে বাড়ীর পাশের ডোবায় ডুবিয়ে হত্যা করে মৃতদেহ কচুরিপানা দিয়ে ঢেকে রাখে। নিহত জান্নাতুল মাওয়ার মা মেয়েকে দেখতে না পেয়ে বাড়ির সবাই খোঁজাখুঁজি শুরু করলে শিশু আরাফাত লোকজনকে বলে দেয় যে, তার মা মাওয়াকে পানিতে ডুবিয়ে হত্যা করেছে। এলাকাবাসী আরাফাতের দেখানো স্থান থেকে মাওয়ার মৃতদেহ উদ্ধার এবং ফাতেমাকে পুলিশে সোপর্দ করে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহআলম জানান, ঘাতক ফাতেমাকে আটক করা হয়েছে। নিহত জান্নাতুল মাওয়ার মা কাজল রেখা বাদী হয়ে বিকেলে হত্যা মামলা দায়ের করেছে। জান্নাতুল মাওয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর