৭ জুলাই, ২০২০ ১১:২৮

টেকনাফে গোলাগুলিতে দুই মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে গোলাগুলিতে দুই মাদক ব্যবসায়ী নিহত

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে গোলাগুলিতে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় পুলিশ কর্মকর্তাসহ তিন পুলিশ সদস্য আহত হয়।

মঙ্গলবার ভোররাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম মহেশখালীয়া পাড়া ৯নং ওয়ার্ড কম্বনিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ইয়াবা, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, হ্নীলা মৌলভী বাজার এলাকার মৃত সুলতান আহাম্মদের প্রকাশ চামড়া সুলতানের ছেলে সাদ্দাম হোসেন (২০), হোয়াইক্যং পশ্চিম মহেশখালীয়া পাড়া এলাকার আলী আহাম্মদের ছেলে আব্দুল জলিল (৩০)।

পুলিশের দাবি উক্ত ঘটনায় এসআই মশিউর রহমান, কনস্টেবল অভিজিৎ দাশ ও এমরান হোসেন নামে তিন পুলিশ সদস্য আহত হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মাদকবিরোধী অভিযান পরিচালনা করার সময় ইয়াবা কারবারে জড়িত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রুপের সাথে গোলাগুলির ঘটনা ঘটে। অপরাধীদের ছোঁড়া গুলিতে পুলিশের তিন সদস্য আহত হয়। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গোলাগুলি থেমে যাওয়ার পর গুলিবিদ্ধ অবস্থায় দুই জনকে পড়ে থাকতে দেখে পুলিশ। পরে তাদেরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. প্রনয় রুদ্র উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে পৌঁছার পর দায়িত্বরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করে। মৃতদেহ গুলো ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

তিনি আরো জানান, আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে যে সমস্ত অপরাধীরা মাদক কারবারে লিপ্ত রয়েছে তাদের চিরতরে নির্মূল করার জন্য মাদকবিরোধী চলমান এই যুদ্ধ অব্যাহত থাকবে। এ ঘটনায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

  
বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর