৭ জুলাই, ২০২০ ১৮:৫০

সরকারি ঘর দেওয়ার কথা বলে ২২ লাখ টাকা আত্মসাৎ!

ঝিনাইদহ প্রতিনিধি:

সরকারি ঘর দেওয়ার কথা বলে ২২ লাখ টাকা আত্মসাৎ!

ঝিনাইদহে সরকারি ঘর দেওয়ার নাম করে টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে সুরাটের ইউনিয়ন চেয়ারম্যান ও এক মেম্বারের বিরুদ্ধে। এ ব্যাপারে ভুক্তভোগীরা প্রতিকার চেয়ে ঝিনাইদহ জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সরকারি বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

লিখিত অভিযোগে জানা গেছে, গত ২ বছর আগে ঝিনাইদহ সদর উপজেলার ১৬নং সুরাট ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন জোয়ার্দার কেবি ও ৫নং ওয়ার্ডের মেম্বার তাইজুল ইসলাম ভেলু “জমি আছে ঘর নেই” প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্পের মাধ্যমে ঘর নির্মাণ করে দেওয়ার নাম করে ইউনিয়নের বিভিন্ন গ্রামের ১৫০ জনের কাছ থেকে ১৫ হাজার টাকা করে নেন। টাকা নেওয়ার পর একের পর এক ঘুরাতে থাকেন চেয়ারম্যান ও মেম্বার। সম্প্রতি টাকা চাইতে গেলে চেয়ারম্যান কেবি ও মেম্বার তাইজুল ইসলাম ভেলু প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছেন। 

এ ব্যাপারে ওই ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মৃত সাহেব আলীর ছেলে খয়বার মন্ডল, মৃত কিরাদত মন্ডলের ছেলে সিদ্দিক মন্ডল, মৃত খালেকের মেয়ে আসমানি বেগম, মন্টু মন্ডলের ছেলে সজিব হোসেন, কিরাদত মন্ডলের ছেলে মধু মন্ডল, সিদ্দিক মন্ডল, মর্জেত মন্ডলের ছেলে কালাম মন্ডলসহ ১০জন লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন ভুক্তভোগীরা। 

এদিকে চেয়ারম্যান কবির হোসেন জোয়ার্দার কেবি টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করে জানান, টাকা নিলে মেম্বর নিতে পারে। এসব বিষয়ে আমার কাছে কেউ এ পর্যন্ত আসেনি। যদি কেউ টাকার বিষয়টি দাবি করে আমার কাছে আসে তাহলে আমি বিবেচনা করে দেখবো।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর