৭ জুলাই, ২০২০ ১৯:০১

বগুড়ায় গাড়ি চোর চক্রের ১১ সদস্যকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় গাড়ি চোর চক্রের ১১ সদস্যকে গ্রেফতার

বগুড়া জেলা পুলিশের অভিযানে গাড়িচোর চক্রের ১১ জন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শনিবার থেকে সোমবার রাত পর্যন্ত টানা তিন দিনের অভিযানে বগুড়া, দিনাজপুর এবং রংপুর জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

এসময় তাদের কাছ থেকে ৪টি ব্যাটারিচালিত ইজিবাইক ও ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের মিডিয়া বিভাগের মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

গ্রেফতার হওয়া চোর চক্রের ১১জন সদস্য হলো- বগুড়ার সোনাতলা উপজেলার দক্ষিণ আটকরিয়ার নান্নু (৩৭) ও সেলিনা (৩২), সদরের আটাপাড়ার শফিকুল (৪৯) ও চাঁদমুহা হরিপুরের হামিদ (৪৫), গাবতলীর চাকলার শাহাদাত (৩৯), কাহালুর শিকড়ের হান্নান (৪৬), দিনাজপুরের নবাবগঞ্জের হরিপুরের বাবু (৩৩) ও ঘোড়াঘাটের দামোদরপুরের সাখাওয়াত হোসেন (৩৭) এবং রংপুরের পীরগঞ্জের ধরলাকান্দির তসলিম (৩৫) ও মিঠাপুকুরের হেলাঞ্চার আনারুল (৪২)। 

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরেই গ্রেফতার হওয়া ব্যক্তিরা অভিনব কায়দায় চালকদের বোকা বানিয়ে গাড়ি চুরি করতো। তখন জেলা পুলিশের একটি দল বগুড়া, দিনাজপুর ও রংপুর তিন জেলায় অভিযান চালিয়ে গাড়িচোর চক্রের ১১জন সদস্যকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৪টি ব্যাটারি চালিত ইজিবাইক ও ২ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গ্রেফতার হওয়া ওই ১১ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর