১৪ জুলাই, ২০২০ ১৫:৩৮

আশুগঞ্জে মেঘনা নদীতে নৌকা ডুবে জেলে নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

আশুগঞ্জে মেঘনা নদীতে নৌকা ডুবে জেলে নিখোঁজ

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের মেঘনা নদীতে মাছ ধরার ডিঙ্গি নৌকা ডুবে হোসেন মিয়া (৫৫) নামে এক জেলে নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার আশুগঞ্জ বাজারের বিদ্যুৎ কেন্দ্রের জেটি ঘাট এলাকায় এই ঘটনাটি ঘটে। তবে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিখোঁজ ব্যাক্তিকে উদ্ধারের জন্য কাজ চালিয়ে যাচ্ছেন। হোসেন মিয়া উপজেলার তালশহর এলাকার বসুর বাড়ির মৃত সিদ্দিক মিয়ার ছেলে। সে ভোর রাত থেকে মেঘনা নদীতে মাছ ধরছিলেন।   

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর রাত থেকেই একটি ডিঙ্গি নৌকা দিয়ে হোসেন মিয়াসহ আরও দুইজন মেঘনা নদীতে মাছ ধরছিল। এসময় ফেরী বোর্ডের সাথে ধাক্কা লেগে তিন জনই নদীতে ছিটকে পড়ে। বাকি দুজন তীরে উঠতে পারলেও হোসেন মিয়া নদীর স্রোতে তলিয়ে যায়। খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে। কিন্তু দুপুর পর্যন্ত নিখোঁজ হোসেন মিয়াকে উদ্ধারের জন্য কাজ করছে তারা। ইতিমধ্যে ডুবে যাওয়া নৌকা ও ঝাল উদ্ধার করা হয়েছে। এদিকে উদ্ধার কাজের জন্য নৌবাহীনির একটি ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে। 

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদ মাহমুদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করি। পানি বেশি হওয়ার কারণে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করা সম্ভব হয়নি। নৌবাহিনীর একটি ডুবুরি দল কিছুক্ষণের মধ্যে এসে উদ্ধার কাজ শুরু করবে বলে জানা গেছে। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর