১৫ জুলাই, ২০২০ ১২:২২

শিবগঞ্জে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে এক ব্যক্তির মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

শিবগঞ্জে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে এক ব্যক্তির মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার বিরামপুরে বোমা বিস্ফোরণে আহত মো. সাইফুদ্দিন ওরফে সাফু (৩৫ ) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। নিহত সাইফুদ্দিন সাফু হচ্ছেন শিবগঞ্জ পৌর এলাকার বিরামপুর মরদানা মহল্লার আইয়ুব বাজারের মৃত ফজলু মন্ডলের ছেলে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে আইয়ুব বাজার মোড়ের মমিন ও কেরামত গ্রুপের মধ্যে মারামারির ঘটনা কয়েকদিন ধরে চলে আসছিল। মঙ্গলবার রাত ৯টার দিকে ১টি প্রাইভেট কারসহ কয়েকটি মোটরসাইকেল হঠাৎ করে শিবগঞ্জ পৌর এলাকার আইয়ুব বাজারে আসার পরপরই বোমার আওয়াজ পাওয়া যায়। এসময় পুকুর পাড় এলাকায় আরো প্রায় ১২/১৩ টি বোমার বিস্ফোরণ ঘটানো হয়। এ ঘটনায় সাইফুদ্দিন গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে এবং পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেলে হাসপাতালে নেয়া হলে রাত ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাইফুদ্দিন মারা যান বলে হাসপাতাল পুলিশ বক্সের এএসআই রফিকুল ইসলাম নিশ্চিত করেন। 

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে এবং এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

উল্লেখ্য, ইতিপূর্বে একাধিকবার মরদানা এলাকায় সালাম ও জেম গ্রুপের সংঘর্ষের ঘটনায় হতাহতের ঘটনা ঘটে। এতে করে আবারও বোমাবাজির ঘটনা ঘটলো। ফলে এলাকার মানুষ আতংকের মধ্যে রয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর