শিরোনাম
৮ আগস্ট, ২০২০ ২১:৪১

স্বেচ্ছাসেবক লীগ নেতা রনি হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

স্বেচ্ছাসেবক লীগ নেতা রনি হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

নিহত স্বেচ্ছাসেবক লীগ নেতা রনি

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক রোকনুজ্জামান রনি হত্যা মামলার প্রধান আসামি আব্দুস সোবহানকে (৩০) নওগাঁ জেলার রানীনগরের আবাদপুকুর থেকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গ্রেফতার আব্দুস সোবহান বগুড়া সদরের মালগ্রাম কসাইপাড়ার মৃত জাহেদুল ইসলামের ছেলে।

শনিবার দুপুরে বগুড়া সদর স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এসআই জাহাঙ্গীর আলম জানান, স্বেচ্ছাসেবক লীগ নেতা রনি হত্যা মামলার আসামি আব্দুস সোবহানকে পলাতক অবস্থান শুক্রবার সকাল সাড়ে ৭টায় নওগাঁ জেলার রানীনগর থানা পুলিশের সদস্যদের সহায়তায় আবাদপুকুর থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার বিকালে তাকে বগুড়া সদর থানায় নেয়া হয়। শনিবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

বগুড়া সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের মালগ্রাম মধ্যপাড়ায় জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক রোকনুজ্জামান রনি ও তার ভাগিনাকে দুর্বত্তরা ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে আহত অবস্থায় রোকনুজ্জামান রনিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত ২৭ জুলাই রাত দেড়টার দিকে তিনি মারা যান। ঘটনার পরেরদিন নিহত রনির বোন শারমিন আকতার রুমা বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত চার থেকে পাঁচজনের নামে থানায় মামলা করেন।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, গ্রেফতার আব্দুস সোবহান রনি হত্যার সাথে জড়িত বলে প্রাথমিকভাবে প্রমাণ পাওয়া গেছে। মামলার অপর আসামিদের গ্রেফতারে সদর থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর