১১ আগস্ট, ২০২০ ১৬:১১

বরিশালে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের জয়শ্রী এলাকায় পিকআপের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছে। মঙ্গলবার বেলা পৌনে ১টায় ওই এলাকার সাজু ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম ফারুক মিস্ত্রী (৬৫)। তিনি ভোলার দৌলতখানের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এবং পেশায় একজন মাছের বেপারী ছিলেন। রাজবাড়িতে জামাতার বাড়ি বেড়ানো শেষে তিনি ভোলায় ফিরছিলেন। দুর্ঘটনার পরপরই হাইওয়ে থানা পুলিশ ঘাতক পিকআাপ এবং অভিযুক্ত চালক মিন্টু মোল্লাকে গ্রেফতার করেছে। 

সংশ্লিষ্টরা জানান, রাজবাড়িতে জামাতার বাড়ি বেড়ানো শেষে ফারুক মিস্ত্রী তার স্ত্রী হনুফা বেগমকে নিয়ে বাসযোগে বরিশালে ফিরছিলেন। তাদের বহনকারী বাসটি জয়শ্রী সাজু ফিলিং স্টেশন এলাকা অতিক্রমকালে ফারুক মিস্ত্রির প্রকৃতির ডাক আসে। তার অনুরোধে বাসটি ওই ফিলিং স্টেশনের সামনে থামে। ফারুক বাস থেকে নেমে মহাসড়ক পার হয়ে অপরপাশে ফিলিং স্টেশনের টয়লেটের দিকে যাচ্ছিলেন। এ সময় একটি পিকআাপ ফারুককে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন। 

ঘটনাস্থল পরিদর্শনকারী হাইওয়ে থানার এসআই নিত্যরঞ্জন জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক পিকআপটি চালকসহ আটক করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর