১১ আগস্ট, ২০২০ ১৬:৫৪

চিরিরবন্দরে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি:

চিরিরবন্দরে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

প্রতীকী ছবি

দিনাজপুরের চিরিরবন্দরে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মামাতো-ফুপাতো দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে চিরিরবন্দর উপজেলার সাইতারা ইউনিয়নের পূর্ব খোচনা গ্রামের পিতাশাহ্পাড়ায় পুকুর থেকে ওই শিশুদুটির লাশ উদ্ধার করা হয়। 

নিহতরা হলো- ছোটন রায় (১০) চিরিরবন্দর উপজেলার সাইতারা ইউপির খোচনা গ্রামের পিতাশাহ্পাড়ার মনমোহন চন্দ্র রায়ের ছেলে ও একই এলাকার ধনঞ্জয় চন্দ্র রায়ের ছেলে মহিত জয় ওরফে টমাস (১০)। ছোটন ও তমাজ আপন মামাতো-ফুপাতো ভাই।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, গত সোমবার সকাল ১০টার দিকে পিতাশাহ্পাড়ার মনমোহন চন্দ্র রায়ের ছেলে ছোটন (১০) এবং ধনঞ্জয় চন্দ্র রায়ের ছেলে মহিত জয় ওরফে টমাস (১০) অন্যান্য শিশুদের সাথে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায় এবং নিখোঁজ হয়। ওই পুকুরে স্থানীয় সাঁতারুরা অনেক খোঁজাখুজি করেও তাদের দু’জনের কোন সন্ধান পাননি। এর একপর্যায়ে মঙ্গলবার সকাল ৭টার দিকে এলাকার জনৈক ব্যক্তি ওই পুকুরে শিশুদের মাথার চুল দেখতে পান এবং তাদের বাড়িতে খবর দেন। বাড়ির লোকজন এসে ওই পুকুর থেকে ছোটন ও টমাসের মরদেহ উদ্ধার করেন।

চিরিরবন্দরের ঘন্টাঘর বাজারস্থ সোনার বাংলা পাবলিক স্কুলের শিক্ষক দিলীপ চন্দ্র রায় জানান, ছোটন ও টমাস আমাদের স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র। তারা ছাত্র হিসেবেও ভালো ছিল। 

চিরিরবন্দর থানার ওসি (তদন্ত) মো. রইসউদ্দিন ও এস আই রায়হান ঘটনাস্থলে এসে উভয় পরিবারের কোন আপত্তি না থাকায় মরদেহ সৎকারের নির্দেশ প্রদান করেন। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর