১৫ আগস্ট, ২০২০ ১৩:০৯

বাউফলে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি

বাউফলে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

পটুয়াখালীর বাউফলে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে উপজেলার কালিশুরী ইউনিয়নের রাজাপুর গ্রাম এ ঘটনা ঘটে। পপি অধিকারী (২৫) নামের ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাজাপুর গ্রামের শ্যাম অধিকারী তার স্ত্রী ও দুই বছরের কন্যা অথৈকে নিয়ে রাতের খাবার খেয়ে আলাদা কক্ষে ঘুমিয়ে পরেন। সকাল সাড়ে ৫টার দিকে মেয়ের চিৎকারে শ্যাম অধিকারীর ঘুম ভেঙ্গে গেলে ওই কক্ষে গিয়ে ঘরের আড়ার সাথে পপিকে ঝুলন্ত দেখতে পায় স্বামী শ্যাম। 

এসময় শ্যামের ডাকচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে ঝুলন্ত অবস্থায় পপিকে আড়া থেকে নিচে নামানো হয়। এর কিছুক্ষন পর পপি মারা যান। পপি একই উপজেলার মাধবপুর গ্রামের পরেশ চন্দ্রের মেয়ে। ঢাকায় স্বর্ণের কারিগরের কাজ করতেন শ্যাম। লকডাউনের সময় বাড়িতে এসে আর ঢাকায় যাওয়া হয়নি তার। 

বাউফল থানার এসআই মো. রুহুল আমীন জানান, লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালীতে পাঠানো হচ্ছে। পারিবারিক বিরোধে ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে রিপোর্ট না পাওয়া পর্যন্ত সঠিক ভাবে বলা যাচ্ছে না। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর