১৫ আগস্ট, ২০২০ ১৪:৪০

সাভারে জাতীয় শোক দিবস পালিত

অনলাইন ডেস্ক

সাভারে জাতীয় শোক দিবস পালিত

সাভারের করেনা পরিস্থিতি বিবেচনায় সামাজিক দূরত্ব বজায় রেখে পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০। দিবসটি উপলক্ষে শনিবার সকাল সাড়ে ১০টার সাভার গেন্ডা উপজেলায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আনুষ্ঠানিকভাবে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। এ ছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কালো ব্যাজ ধারণ, শিশুদের রচনা প্রতিযোগিতা ও আলোচনা সভা হয়। 

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী  ডা. এনামুল রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা আরা নিপা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুরুল আলম রাজীব, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, সাভার সহকারী (ভূমি) সাভার  মডেল থানার (ওসি ) এ এফ এম সায়েদ ও ফায়ার সার্ভিস কর্মকর্তা পৃথক পৃথকভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। সাভার উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, তাঁতিলীগ ও মহিলা আওয়ামী লীগ দিবসটি উপলক্ষে পৃথক কর্মসূচি পালন করে। 

এদিকে শনিবার সকালে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-১, ঢাকার কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও মোনাজাতের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-১, এর পুলিশ সুপার  সানা শামীনুর রহমান, উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপারসহ সব পদমর্যাদার পুলিশ সদস্যরা। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর