১৫ আগস্ট, ২০২০ ১৬:০১

জাতীয় শোক দিবসে হবিগঞ্জে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা ও প্রার্থনা সভা

হবিগঞ্জ প্রতিনিধি

জাতীয় শোক দিবসে হবিগঞ্জে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা ও প্রার্থনা সভা

বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেছেন, বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান যে অসাম্প্রদায়িক চেতনা নিয়ে বাংলাদেশ স্বাধীন করেছিলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে আদর্শ বাস্তবায়নেই কাজ করে যাচ্ছেন। দেশের সকল মানুষের সমঅধিকার প্রতিষ্ঠায় সরকার বদ্ধপরিকর। 

জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জে জেলা প্রশাসন ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আজ দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, অতিরিক্ত জেলা প্রশাসক মর্জিনা আক্তার, সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, ইসকন অধ্যক্ষ উদয়গৌর দাস ব্রহ্মচারী, জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি অ্যাডভোকেট নলিনী কান্ত রায় নীরু ও জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি জগদীশ চন্দ্র মোদক। 

মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হবিগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী প্রকল্প পরিচালক জগদ্বীশ চন্দ্র্র রায়ের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শংকর পাল, জেলা হিন্দু  বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট স্বরাজ রঞ্জন বিশ্বাস, জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি অনুপ কুমার দেব মনা, সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নীলাদ্রি শেখর পুরকায়স্থ টিটো, প্রমথ সরকার, পরেশ চন্দ্র দাস, ধনেশ চন্দ্র বর্মণ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র গীতা থেকে শ্লোক পাঠ করেন শীর্ষাদ্রীমিত দত্ত কাব্য।

এছাড়া সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দুপুরে স্থানীয় শ্রীশ্রী নরসিংহ জিউ মন্দিরে জাতীয় শোক দিবস উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর