১৫ আগস্ট, ২০২০ ১৬:৩৩

কুড়িগ্রামে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

সারাদেশের ন্যায় কুড়িগ্রামেও যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ শনিবার সকাল সাড়ে আটটায় কেন্দ্রীয় শাপলা চত্বরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়।

এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণসহ তার আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। শেষে জাতির জনকের জন্য মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মো:জাফর আলী, সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, আওয়ামী লীগ নেতা এসএম আব্রাহাম লিংকনসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এরপর সকাল নয়টায় শহরের কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয়স্তম্ভ চত্বরে জেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ক্রমে পুষ্পমাল্য অর্পণ করে। সেখানেও একমিনিট নিরবতা পালন করে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। 

এসময় কুড়িগ্রাম জেলা প্রশাসক রেজাউল করিম,পুলিশ সুপার মহিবুল ইসলাম খান,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাফিজুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) জিলুফা সুলতানা ও সদর ইউএনও ময়নুল হকসহ জেলার বিভিন্ন অফিসের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর