১৫ আগস্ট, ২০২০ ১৬:৪৯

শ্রদ্ধা ভালবাসায় ময়মনসিংহে শোক দিবস পালিত

ময়মনসিংহ প্রতিনিধি:

শ্রদ্ধা ভালবাসায় ময়মনসিংহে শোক দিবস পালিত

ময়মনসিংহে শ্রদ্ধা ও ভালবাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার সকালে সার্কিট হাউজ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি। 

পরে একে একে শ্রদ্ধা নিবেদন করেন সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটু, বিভাগীয় কমিশনার কামরুল হাসান, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, পুলিশ সুপার আহমার উজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারন সম্পাদক অমিত রায়, নিউজ চ্যানেল জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি হারুনুর রশীদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষাপ্রতিষ্ঠান ও সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ। 

শ্রদ্ধা জ্ঞাপন শেষে আওয়ামী লীগের নেতৃবৃন্দ বেদিতে দাঁড়িয়ে বঙ্গবন্ধু হত্যাকারী পলাতক আসামীদের বিদেশ থেকে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসি কার্যকর করার আহবান জানান। 

এরআগে সকালে কালিবাড়িস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এবং শীববাড়িস্থ মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃত্বে অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর