৩১ আগস্ট, ২০২০ ১৬:৫৩

দিনাজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

দিনাজপুরে বাড়ির পাশে খেলা করার সময় পানিতে ডুবে পৃথক ঘটনায় দুই শিশুর মৃত্যু হয়েছে। দিনাজপুরের বিরামপুরে পুকুরে উম্মে হাবিবা (২) ও ফুলবাড়ীতে ডোবার পানিতে পড়ে ইমন (৮) নামে আরেক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার বিরামপুর ও ফুলবাড়ীতে পৃথক ঘটনায় এই দুই শিশুর মৃত্যু হয়েছে। 

মৃত শিশু উম্মে হাবিবা (২) বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউপির পারভবানীপুর বালুপাড়া গ্রামের হামিদুল ইসলামের মেয়ে। অপর শিশু ইমন (৮) ফুলবাড়ী উপজেলার পৌর এলাকার ১ নং ওয়ার্ডের উত্তর সুজাপুর গ্রামের রাজবংশী পাড়া গ্রামের রিক্সা চালক আনিছুর রহমানের ছেলে।

বিরামপুরের মুকুন্দপুর ইউপির চেয়ারম্যান সাইফুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে বলেন, সোমবার সকালে পারভবানীপুর বালুপাড়াগ্রামের বাড়ির পাশে উম্মে হাবিবা নামের শিশুটি খেলা করছিল। কোন এক সময় শিশুটি পাশে পুকুরে পড়ে যায়। পরে শিশুটিকে না পেয়ে খোঁজাখুঁজির পর স্থানীয়দের সহায়তায় পুকুর থেকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

অপরদিকে, ফুলবাড়ী পৌর এলাকার ১ নং ওয়ার্ডের উত্তর সুজাপুর গ্রামের আমিনুল ইসলাম আকাশ বলেন, শিশু ইমন তার খেলার সাথীদের সাথে বাড়ীর কাছে পরিত্যক্ত ইট ভাটার পাশে খেলতে যায়। এ সময় ভাটার খননকৃত একটি ডোবার পানিতে পড়ে যায়। তার সাথীরা বাড়ীতে খবর দিতে ছুটে যায়। খবর পেয়ে এলাকাবাসীসহ বাড়ীর লোকজন সেখানে গিয়ে তার লাশ উদ্ধার করে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর