১৭ সেপ্টেম্বর, ২০২০ ২২:১০

বরিশালে ফেনসিডিলসহ ৫ জন আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ফেনসিডিলসহ ৫ জন আটক

বরিশাল নগরীর দপদপিয়া সেতুর টোলপ্লাজা থেকে ৫৭৩ বোতল ফেনসিডিল বোঝাই একটি পিকাপ ও একটি প্রাইভেটকারসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব-৮। আজ বৃহস্পতিবার ভোরে এই অভিযান পরিচালিত হয়। 

আটককৃতরা হলেন, মো. বেনাপোলের ভবের বেড় এলাকার তৌহিদুল ইসলাম (২৫), একই উপজেলার দূর্গাপুরের মো. মেহেদী হাসান (২০), খুলনার খালিশপুরের মো. আলাউদ্দিন (৩৪), দৌলতপুরের মো. নাজমুল হাসান ওরফে সুমন (৩০) এবং সাতক্ষীরার মো. শহীদুল ইসলাম (২৫)। 

বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-৮ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, যশোর থেকে ফেনসিডিল বোঝাই একটি পিকাপ এবং একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ ফেনসিডিল পটুয়াখালীর কুয়াকাটার উদ্দেশ্যে যাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে র‌্যাবের একটি দল বরিশাল-ঢাকা মহাসড়কের দপদপিয়া সেতুর টোলপ্লাজায় চেকপোস্ট স্থাপন করে। ভোর ৫টার দিকে সন্দেহভাজন পিকাপ ও প্রাইভেটকারটি দপদপিয়া সেতুর টোলপ্লাজা অতিক্রমকালে র‌্যাব সদস্যরা যান দুটিকে থামার সংকেত দেয়। 

এ সময় পিকাপ ও প্রাইভেটকার থামিয়ে ভেতরে থাকা ওই ৫ ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাদের আটক করে এবং পিকাপ তল্লাশি করে ৫৭৩ বোতল ফেনসিডিল বোঝাই উদ্ধার করে। জিজ্ঞাসাবাদ শেষে আটক ৫জনকে কোতোয়ালী মডেল থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-৮।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর