১৮ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৩০

করোনা যুদ্ধে শুধু বক্তৃতা দিয়েছে বিএনপি : চীফ হুইপ

মাদারীপুর প্রতিনিধি

করোনা যুদ্ধে শুধু বক্তৃতা দিয়েছে বিএনপি : চীফ হুইপ

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন, করোনা যুদ্ধে শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা জীবন দিয়েছেন। আর বিএনপিসহ অন্য দলগুলো শুধু বক্তৃতা দিয়েছে।

শুক্রবার দুপুরে মাদারীপুরের শিবচর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

চীফ হুইপ বলেন, এই করোনায় অনেক চিকিৎসক, পুলিশ, সরকারি কর্মকর্তা, সাংবাদিকরা জীবনের ঝুঁকি ও দায়িত্ব নিয়ে কাজ করেছেন। অনেকে মারাও গেছেন। কিন্তু মৃত্যুর হিসাবে কোনো অংশেই আওয়ামী লীগের নেতাকর্মীর সংখ্যা কম না। ইতিমধ্যেই আমরা অনেক সংসদ সদস্য, অনেক জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামী লীগসহ দেশের অনেক নেতাকর্মীকে হারিয়েছি। 

তিনি বলেন, এই করোনা যুদ্ধে শেখ হাসিনার নির্দেশে আমাদের দলের অনেক নেতাকর্মী ত্যাগ স্বীকার করে জীবন দিয়েছেন। আর বিএনপিসহ অন্য দলের কেউ মাঠে আসেনি। তারা শুধু বক্তৃতায় সীমাবদ্ধ ছিল। কোথাও তাদের দেখা যায়নি।

নূর-ই আলম চৌধুরী বলেন, পৃথিবীর অন্যান্য দেশের মানুষ শুধুমাত্র করোনা মোকাবিলা করেছে। আর আমরা একই সাথে করোনা, ঝড়, বন্যা, নদী ভাঙন মোকাবিলা করেছি।

এসময় আসন্ন শিবচর উপজেলা পরিষদের উপ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ. লতিফ মোল্লার নাম ঘোষণা করা হয়। 

মাদারীপুর জেলা আওয়ামী লীগ সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, শিবচর পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ. লতিফ মোল্লা ও সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর