২৫ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৩২

নিখোঁজের ৫ দিনের মাথায় কলেজছাত্রের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

নিখোঁজের ৫ দিনের মাথায় কলেজছাত্রের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

সুজন

ঝিনাইদহের শৈলকুপায় নিখোঁজের ৫ দিনের মাথায় কলেজছাত্র সুজনের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে হাজামপাড়া গ্রামের ধান ক্ষেতের বরিং এর ভেতরে মাটি খুড়ে সেখান থেকে মৃতদেহটি উদ্ধার করে।

জানা যায়, উপজেলার আউশিয়া গ্রামের সুজন (২০) নামের এক কলেজছাত্র ৪ দিন ধরে নিখোঁজ ছিলো।
৫ দিনের মাথায় বৃহস্পতিবার রাতে সুজনের অর্ধগলিত মৃতদেহ হাজামপাড়া ধান ক্ষেতের বরিং এর মাটির নিচ থেকে উদ্ধার করেছে পুলিশ। তাকে কুপিয়ে হত্যা শেষে মৃতদেহটি মাটির নিচে পুতে রাখা হয়েছিলো বলে প্রাথমিকভাবে জানা গেছে।
সে মালয়েশিয়া প্রবাসি আউশিয়া গ্রামের জিল্লুর রহমানের ছেলে।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, পাওনা টাকা আনতে গিয়ে সে আর বাড়ি ফেরেনি বলে শৈলকুপা থানায় একটি মামলা করেছিলো পরিবার। এঘটনাই জিজ্ঞাসাবাদের জন্য সাকিব ও নাজমুল নামে দুই জনকে আটক করা হয়েছে। সাবিক আটকের পর থেকে তার পরিবারের লোকজন বাড়িঘরে তালা ঝুলিয়ে পালিয়ে গেছে।

নিখোঁজ সুজনের চাচা রফিকুল ইসলাম রবি জানান, গত রবিবার (২০ সেপ্টম্বর) বিকালে সুজন সার আনতে আউশিয়া বাজারে যায়। বাজারের একটি চায়ের দোকানে চা খাওয়ার সময় পাওনা ৮০০ টাকা নেওয়ার জন্য জনৈক রাকিব মোবাইল করে। রাকিব সে সময় সুজনকে রাকিবের ছোট ভাই সাকিবের মোটরসাইকেলে চলে আসার জন্য জানালে চায়ের দোকান থেকে সুজন সাকিবের মোটরসাইকেলে চলে যায়। বাজারের অনেকেই ঘটনাটি প্রত্যক্ষ করেন। সেই থেকে ৪ দিন ধরে সুজন নিখোঁজ ছিলো।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর