২৬ সেপ্টেম্বর, ২০২০ ১২:৫৫

নোয়াখালীতে অটোরিকশা চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীতে অটোরিকশা চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

নোয়াখালী সুধারাম মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা সিএনজি চোর চক্রের সাত জন সদস্যকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে চোরাইকৃত একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার বারোইচাতল এলাকার রুহুল আমিনের ছেলে আলী আহমম্মদ (২১), একই এলাকার মো লিটনের ছেলে মিজানুর রহমান (২৩), আবুল বাসারের ছেলে নিজাম উদ্দিন (৩০), মো. হানিফের ছেলে তছিবুর রহমান (২২), চৌধুরী মিয়ার ছেলে আবু বক্কর (২৫), মোহাম্মদ আলমের ছেলে নূরুল হক (২১) ও দক্ষিণ ফাজিলপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে আজাদ (৩১)।

সুধারাম মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জুয়েল আলম জানান, গত ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার গ্রেফতারকৃত সিএনজি চোর চক্রের সদস্যরা বেগমগঞ্জ থেকে একটি সিএনজি অটোরিকশা চুরি করে। পরে তারা সিএনজিটি জেলার সদর উপজেলার দাদপুর ইউনিয়নের হাকিমপুর বাজারে নিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে হাকিমপুর বাজারে অভিযান চালিয়ে সিএনজিসহ ৬ জনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চোর চক্রের প্রধান সদস্য আজাদকে গ্রেফতার করা হয়।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতরা সবাই আন্তঃজেলা সিএনজি চোর চক্রের সক্রিয় সদস্য। দুপুর তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে সবাইকে কারাগারে পাঠানো হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর