২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৪:৪৭

কলমাকান্দা সীমান্তে নিখোঁজের দুইদিন পর শিশুর লাশ উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি

কলমাকান্দা সীমান্তে নিখোঁজের দুইদিন পর শিশুর লাশ উদ্ধার

নেত্রকোনার কলমাকান্দা সীমান্ত উপজেলার বাকলা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার দুইদিন পর শিশু মাসুমা আক্তারের (৭) ভাসমান লাশ উদ্ধার করেছে স্থানীয়রা।

শিশুটি উপজেলার নাজিরপুর ইউনিয়নের কুট্টাকান্দা গ্রামের কৃষক মিজান উল্লার মেয়ে এবং শিশুটি স্থানীয় ব্র্যাক স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে শিশুটির বাড়ির তিন কিলোমিটার দূরে হুইল্লাখালী ঈদগা মাঠের ডোবায় ভাসতে দেখে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে।

জানা যায়, গত শনিবার দুপুর ২টার দিকে মাসুমা খেলার সাথীদের নিয়ে বাড়ির কাছে বাকলা নদীতে গোসল করতে যায়। তারা একসাথে গোসলে শেষে দুইজন পাড়ে উঠতে পারলেও মাসুমা উঠতে পারেনি। পরে তাদের একজন একই গ্রামের হাসানুল্লাহর মেয়ে সুমাইয়া মাসুমার বাড়িতে এসে নিখোঁজের খবর দেয়।

খবর পেয়ে পরিবারের লোকজন ও স্থানীয়রা উদ্ধার কাজে নামেন। পরে উদ্ধার অভিযানে কলমাকান্দা ফায়ার সার্ভিসের একটি দল যোগ দেয়। কিন্তু টানা বৃষ্টিতে নদীর পানি বৃদ্ধি ও প্রচণ্ড স্রোত থাকায় ফায়ার সার্ভিস সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়েও উদ্ধারে করতে পারেনি। 

এ ব্যাপারে কলমাকান্দা থানার পরিদর্শক (তদন্ত) মো. সিরাজুল ইসলাম খান সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/ আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর