২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৭:১৯

ব্রাহ্মণবাড়িয়ায় তরুণীর শ্লীলতাহানির ভিডিও ভাইরালের ঘটনায় যুবক আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় তরুণীর শ্লীলতাহানির ভিডিও ভাইরালের ঘটনায় যুবক আটক

ব্রাহ্মণবাড়িয়ায় কাশবনে তরুণীর শ্লীলতাহানির ভিডিও ভাইরালের ঘটনায় জুনায়েদ (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে মামলার পর তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে রবিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক জুনায়েদ জেলা শহরের দক্ষিণ পৈরতলার আব্দুল আওয়ালের ছেলে। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান জানান, আটক জুনায়েদ ঘটনাস্থলে উপস্থিত ছিল বলে স্বীকার করেছেন। সে ঘটনার মূলহোতা রহিমের বন্ধু। গোপন তথ্যের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। জুনায়েদ ঘটনার সময় উপস্থিতদের নাম জানিয়েছে। এ ঘটনার ভিডিওধারণ করেন শাকিল নামে তাদের এক বন্ধু। আটকের পর জুনায়েদ আরও গুরুত্বপূর্ণ তথ্য পুলিশকে জানিয়েছে। কিন্তু তদন্তের স্বার্থে এখন এ বিষয়ে কিছু জানানো যাচ্ছে না।

পরিদর্শক (তদন্ত) শাহজাহান আরও বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছে। এতে প্রধান আসামি রহিমসহ ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, বুধবার ব্রাহ্মণবাড়িয়ার ফেসবুক ভিত্তিক সংগঠন আমরাই ব্রাহ্মণবাড়িয়া তাদের গ্রুপ ‘উইশ ফর বেটার ব্রাহ্মণবাড়িয়া’য় একটি ভিডিও পোস্ট করে। ওই ভিডিওতে শ্লীলতাহানির শিকার তরুণীর পরিচয় গোপন রাখা হয়। ভিডিওটিতে দেখা যায়, কালো বোরকা পরা এক তরুণী জেলা শহরের পুনিয়াউটের কাশবনে বেড়াতে যান। সেখানে তরুণীটিকে উত্ত্যক্ত করা হচ্ছে। এ অবস্থায় তরুণীটি তাদের পায়ে ধরে বড় ভাই ডেকে কাকুতি-মিনতি করছে। কিন্তু তারা মেয়েটির বোরকা খোলার চেষ্টা করছে। এর মধ্য মেয়েটির সাথে অশ্লীল আচরণ করে গালিগালাজ করছে। ভিডিওটি ভাইরাল হলে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর