১৩ অক্টোবর, ২০২০ ১৪:২৮

জামালপুরে স্ত্রী-সন্তানকে হত্যার দায়ে ঘাতকের ফাঁসির দাবিতে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি:

জামালপুরে স্ত্রী-সন্তানকে হত্যার দায়ে ঘাতকের ফাঁসির দাবিতে মানববন্ধন

জামালপুরে স্ত্রী ও সন্তানকে হত্যার অপরাধে ঘাতক সাঈদ আলীর ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের কম্পুপুর মোড়ে স্থানীয়রা এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। 

পৌর আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় কাউন্সিলর হাসানজ্জামান খান রুনু, স্থানীয় বাসিন্দা আজিজুর রহমান বাদশা, ইফতিয়ার আহমেদ নিলয় প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, ঘাতক সাঈদ আলী গত ৪ অক্টোরব পারিবারিক কলহের জেরে তার দ্বিতীয় স্ত্রীকে খুন করে। তাছাড়া কয়েক বছর আগে তার এক কন্যা সন্তানকেও সে হত্যা করে। দুইবারে দু'টি খুনের ঘটনায় এলাকার লোকজন খুব আতঙ্কে রয়েছে। মানববন্ধন থেকে স্থানীয়রা এই হত্যার জন্য ঘাতক সাঈদ আলীর ফাঁসির দাবি জানান। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে সড়ক প্রদক্ষিণ করে। 

উল্লেখ্য, চলতি বছরের ৪ অক্টোবর রবিবার রাত ১০টার দিকে জামালপুর শহরের কম্পপুর মধ্যপাড়ায় স্ত্রী ফাতেমা বেগমকে (৩৫) হত্যা করে পালিয়ে যায় সাঈদ আলী। মেয়েকে হত্যার ঘটনায় মা জয়গুন বেগম বাদী হয়ে সাঈদ আলীকে আসামি করে ঘটনার পর দিন ৫ অক্টোবর জামালপুর সদর থানায় হত্যা মামলা করেন। ৫ অক্টোবর রাতেই মেলান্দহ উপজেলার হাজরাবাড়ী ইউনিয়নের মনিরামপুর গ্রাম থেকে তাকে প্রেফতার করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর