১৩ অক্টোবর, ২০২০ ১৫:২৪

নাসিরনগরে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

নাসিরনগরে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মানসিক প্রতিবন্ধী (৮) এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে সুকুমার সরকার (৪২) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। গত ১১ অক্টোবর রবিবার উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের সিংহগ্রামে ঘটনাটি ঘটে। গত সোমবার রাতে শিশুটির মা বাদী হয়ে সুকুমারকে আসামি করে নাসিরনগর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত সুকুমার সরকার বুড়িশ্বর ইউনিয়নের সিংহগ্রামের কৃঞ্চ সরকারের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শিশুটি মানসিক প্রতিবন্ধী। ঘটনার দিন বিকালে শিশুটির মা দুপুরের খাবার শেষ করে সন্তানকে খোঁজ করতে থাকে। খোঁজাখুঁজির এক পর্যায়ে পাশের ঘরে চিৎকার শুনতে পেয়ে ঘরের ভিতর প্রবেশ করে তার মা। তখন দেখতে পায় সুকুমার শিশুটিকে ধর্ষণের চেষ্টা করছে। শিশুটির মা চিৎকার করলে আশপাশে লোকজন চলে আসে। তখন সবাইকে ধর্ষণ চেষ্টার ঘটনা বুঝিয়ে বলা হয়। সাথে সাথে সুকুমার পালিয়ে যায়। 

শিশুটির মা জানান, আমি স্বামী ও আমার শিশু সন্তানকে নিয়ে নাসিরনগর থানায় উপস্থিত হয়ে লিখিত অভিযোগ দিয়েছি। সুকুমার একজন মাদকসেবী। খুব ভয়ে আছি। সুকুমার যে কোনো সময় আমাদের ক্ষতি করতে পারে। 

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, একজন মানসিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর