১৩ অক্টোবর, ২০২০ ১৬:১৫

ঝালকাঠিতে কলেজছাত্রীর ওপর হামলা, যুবক কারাগারে

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠিতে কলেজছাত্রীর ওপর হামলা, যুবক কারাগারে

ইভটিজিংয়ের মামলায় কারাগারে কলেজছাত্র জুবায়ের আদনান।

ঝালকাঠিতে কলেজছাত্রী নাসরিন আক্তার সারার ওপর হামলা এবং ইভটিজিং মামলার আসামি কলেজছাত্র জুবায়ের আদনানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে বিচারক এএসএম তারেক শামস জামিন আবেদন না মঞ্জুর করে জুবায়েরকে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, বরগুনা সদর উপজেলার নিশানবাড়িয়া গ্রামের জাকির হোসেনের ছেলে ও সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ডিপ্লোমা শাখার ছাত্র জুবায়ের আদনান বেশ কিছুদিন ধরে ঝালকাঠি মহিলা কলেজের ছাত্রী নাসরিন আক্তার সারাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। 

এতে রাজি না হওয়ায় জুবায়ের তার ওপর ক্ষিপ্ত হয়ে গত ২ অক্টোবর দুপুরে কলেজছাত্রীর বড় বোনের বাসায় গিয়ে অতর্কিত হামলা চালায়। মারধরের একপর্যায়ে কলেজছাত্রী সারা জ্ঞান হারিয়ে ফেললে জুবায়ের পালিয়ে যায়। এ ঘটনায় ওই দিনই জুবায়ের আদনানকে আসামি করে থানায় মামলা করেন ভুক্তভোগী ওই কলেজছাত্রী।

তবে আসামি দ্রুত গ্রেফতার না হওয়ায় তাকে গ্রেফতারের দাবিতে গত ৮ অক্টোবর ঝালকাঠি সদর থানার সামনে অনশনে বসেন ভুক্তভোগী কলেজছাত্রী। পরে পুলিশ আসামিকে গ্রেফতারের আশ্বাস দিলে অনশন তুলে নেন ওই কলেজছাত্রী।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর