২৭ জানুয়ারি, ২০২১ ১৫:৫০

‘আমরা একটা দুঃশাসনের মধ্যে আছি’

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

‘আমরা একটা দুঃশাসনের মধ্যে আছি’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, আমরা একটা দুঃশাসনের মধ্যে আছি। আমাদের মিছিল-মিটিং-সমাবেশ করতে দেয় না। বিএনপি নেতাকর্মীরা বিভিন্নভাবে লাঞ্ছিত-নির্যাতিত। বিভিন্নভাবে বিএনপি কর্মীদের গুম-খুন করা হচ্ছে। নেতাকর্মীদের কারাগারে নিয়ে নির্যাতন করা হচ্ছে। গণতন্ত্র হত্যা করা হয়েছে। এই অবস্থা থেকে ঘুরে দাঁড়াতে বিএনপি নেতাকর্মীদের এমনভাবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তি উদযাপন করতে হবে, যাতে বাংলাদেশের জনগণ সত্যিকারের স্বাধীনতা ও গণতন্ত্র পুনরুদ্ধার করতে পারে।  

বুধবার দুপুরে বরিশাল নগরীর সদর রোডের একটি রেস্তোরাঁয় স্বাধীনতার সুবর্ণজয়ন্তি উদযাপন উপলক্ষ্যে বিএনপির বরিশাল বিভাগীয় সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তি উদযাপন কমিটির বরিশাল বিভাগীয় সদস্য সচিব সাবেক এমপি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপিতত্বে এবং মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদারের সঞ্চালনায় বিভাগীয় সমন্বয় সভায় বিশষে অতিথি ছিলেন বিএনপির সুবর্ণজয়ন্তি উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব ও চেয়ারপার্সনের উপদেস্টা আব্দুস সালাম, বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী, সাবেক এমপি জহির উদ্দিন স্বপন, বিএনপির বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক আ ক ন কুদ্দুসুর রহমান, বিএনপির সহ বন ও পরিবেশ সম্পাদক রওনাকুল ইসলাম টিপু, বিএনপির সহ-দপ্তর সম্পাদক মনিরুজ্জামান, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম নয়ন, সুবর্ণজয়ন্তি উদযাপন কমিটির সদস্য রফিকুল ইসলাম জামাল এবং বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবাদয়দুল হক চাঁন। 

এছাড়া বরিশাল উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাউদ্দিন ফরহাদসহ বরিশাল বিভাগের ৭ জেলা ইউনিট ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ সভায় বক্তব্য রাখেন। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর