১৩ এপ্রিল, ২০২১ ২০:২৮

স্কুলছাত্রীকে উত্যক্ত করায় যুবকের ১ মাসের কারাদণ্ড

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

স্কুলছাত্রীকে উত্যক্ত করায় যুবকের ১ মাসের কারাদণ্ড

ময়মনসিংহের ফুলপুরে এক স্কুলছাত্রীকে মোবাইল ফোনে মেসেজ লিখে উত্যক্ত করার অপরাধে সোহেল রানা (৩৯) নামে এক যুবককে ১ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকারের ভ্রাম্যমাণ আদালত এ কারাদণ্ডাদেশ প্রদান করেন।

জানা যায়, ফুলপুর পৌরসভার সাহাপুর দক্ষিণ গ্রামের নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে একই গ্রামের সোহেল রানা বেশ কিছুদিন ধরে মোবাইল ফোনে আপত্তিকর বিভিন্ন মেসেজ পাঠিয়ে নিয়মিত উত্যক্ত করে আসছিল। পরে ছাত্রী ও তার বাবা বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারের নজরে আনে।

এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। তিনি সঙ্গীয় পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে যান। সেখানে স্থানীয় লোকজনের সাথে কথা বললে বিষয়টির সত্যতা জানা যায়। পরে সোহেল রানাকে আটক করে পুলিশ।

এরপর জিজ্ঞাসাবাদে আসামি এলাকাবাসীর উপস্থিতিতে তার দোষ স্বীকার করলে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সোহেল রানাকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। এসময় এসআই আশরাফুল ইসলাম, এসআই নাসিম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর