১৬ এপ্রিল, ২০২১ ২৩:৩০

আলফাডাঙ্গায় পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

আলফাডাঙ্গায় পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলা

হাসপাতালে চিকিৎসাধীন মুশফিকুজ্জামান নিয়াজ।

ফরিদপুরের আলফাডাঙ্গায় পূর্ব শত্রুতার জেরে মুশফিকুজ্জামান নিয়াজ নামে এক কলেজ শিক্ষার্থীর ওপর হামলার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শুক্রবার রাতে ওই কলেজ শিক্ষার্থীর মা মুর্শিদা বেগম বাদী হয়ে আলফাডাঙ্গা থানায় অভিযোগ করেছেন। নিয়াজ ঢাকার বাড্ডা টেকনিক্যাল কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

অভিযোগ সূত্রে জানা যায়, আলফাডাঙ্গা উপজেলার পানাইল গ্রামের আরিফুজ্জামান শেখের ছেলে নিয়াজের সাথে একই এলাকার পলাশ তালুকদার ও মামুনের বিরোধ চলছিল। বৃহস্পতিবার নিয়াজ ইফতার শেষে তার চাচাতো ভাই রাশেদুলের সাথে মধুমতি নদীর বকজুড়ি ঘাটের পশ্চিম পাড়ে ঘুরতে যায়। এই সুযোগে পূর্ব-পরিকল্পিতভাবে ৬-৭ জনের একটি দল তাদের ঘিরে ফেলে।

পরে তারা নিয়াজকে পিটিয়ে গুরুতর জখম করে। এক পর্যায়ে নিয়াজ মাটিতে পড়ে যায়। এসময় নিয়াজের চাচাতো ভাই রাশেদুলকেও তারা মারধর করে পালিয়ে যায়। স্থানীয়রা নিয়াজকে উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে নিয়াজ সেখানে চিকিৎসাধীন। 

এ বিষয়ে অভিযুক্ত পলাশ তালুকদারের বক্তব্য জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে ফোনটি বন্ধ করে দেন। পরে তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

শুক্রবার রাত ৯টায় অভিযোগের বিষয়টি নিশ্চিত করে আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর