১৭ এপ্রিল, ২০২১ ১৩:৩২

শেরপুরে জমি নিয়ে বিরোধে গৃহিনী খুন, গ্রেফতার ৩

শেরপুর প্রতিনিধি

শেরপুরে জমি নিয়ে বিরোধে গৃহিনী খুন, গ্রেফতার ৩

প্রতীকী ছবি

শেরপুরের নকলা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় শারমিন আক্তার (৪০) নামে এক গৃহিনী খুন হওয়ার খবর পাওয়া গেছে। এই ঘটনায়- সুরুজ্জামান, মোজাম্মেল হক ও ফরিদা নামে তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ইফতারের পূর্বমুহূর্তে উপজেলার পাঠাকাটা ইউনিয়নের বারারচর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত শারমিন বারার চর এলাকার জহিরু ইসলাম ওরফে রুবেল মিয়ার স্ত্রী।এনিয়ে নকলা থানায় একটি হত্যা মামলা হয়েছে বলে জানা গেছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে রুবেল মিয়ার সাথে পার্শ্ববর্তী বাড়ির বজলু, শুভা ও মিজান গংদের জমি নিয়ে বিরোধ চলে আসেছে। বিরোধপূর্ণ এ জমি নিয়ে শেরপুর আদালতে তিন তিনটি মামলা চলমান আছে বলে জানা গেছে।

এলাকাবাসীরা জানান, বিরোধ পূর্ণ জমি নিয়ে প্রায় প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। ঘটনার সময় তাদের উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির একপর্যায়ে উত্তেজনা বশত শারমিন আক্তারকে পিছন থেকে আঘাত করা হলে শারমিন মাটিতে লুটিয়ে পড়ে। গুরুতর আহত শারমিনকে উদ্ধার করে নকলা হাসপাতালে নিয়ে গেলে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনায় জড়িত থাকার অভিযোগে তথা প্রতিপক্ষের হামলাকারীদের মধ্যে সুরুজ্জামান, মোজাম্মেল হক ও ফরিদা নামে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর