১৮ এপ্রিল, ২০২১ ২২:১৫

ময়মনসিংহে নারীর লাশ উদ্ধার, গ্রেফতার ১

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহে নারীর লাশ উদ্ধার, গ্রেফতার ১

মোতালেব কাজী

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নিখোঁজের তিনমাস ২২ দিন পর সালমা সুলতানা (২৭) নামের অর্ধগলিত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকাল চারটার দিকে উপজেলার রাধাকানাই ইউনিয়নের পলাশতলী গ্রামের একটি সেপটিক ট্যাঙ্ক থেকে ওই লাশ উদ্ধার করা হয়। 

এ ঘটনায় মোতালেব কাজী (৩৫) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সে পলাশতলী গ্রামের হাফেজ আলী কাজীর সন্তান। এর আগে পহেলা ফেব্রুয়ারি নিহতের ভাই হাবিবুল্লাহ ফুলবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। 

ফুলবাড়িয়া থানার ওসি মোহা: আজিজুর রহমান এসব বিষয় নিশ্চিত করে জানান, মোতালেব কাজীর সাথে প্রেমের সম্পর্ক ছিল খুন হওয়া ওই নারীর। গত ২৫ জানুয়ারী তারা দেখা করার জন্য ময়মনসিংহে যায়। সেখানে একটি হোটেলে খাওয়া দাওয়া শেষে তাদেও নিজেদেও মধ্যে বিয়ের কথাবার্তা হয়। পরে কৌশলে ওই রাতেই পলাশতলী গ্রামের একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ মোতালেব। পরে তাকে গলা টিপে হত্যা করে মরদেহ স্থানীয় জয়নাল আবেদীনের পুকুরে পাড়ে একটি সেপটিক ট্যাঙ্কিতে লাশ লুকিয়ে রাখে। 

ওসি আরও জানান, হত্যার পর কথিত ওই প্রেমিক অনেক চতুরতার আশ্রয় নেয়। ভুয়া আইডি কার্ড দিয়ে সিম কেনায় খুনিকে সনাক্ত করা যাচ্ছিল না। পুলিশকে ভিন্ন ভিন্ন তথ্য দিয়ে কয়েকবার বিভ্রান্ত করেছে। খুনি মোতালেব কাজীকে আরও জিজ্ঞাসাবাদে পুরো ঘটনা জানা যাবে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর