১৮ এপ্রিল, ২০২১ ২২:২৬

মহামারি থেকে জাতিকে রক্ষায় কাজ করছে সরকার: হুইপ স্বপন

জয়পুরহাট প্রতিনিধি

মহামারি থেকে জাতিকে রক্ষায় কাজ করছে সরকার: হুইপ স্বপন

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, সরকার সর্বোচ্চ শ্রম বিনিয়োগ করে করোনার মহামারি থেকে জাতিকে রক্ষা করবার জন্য আন্তরিকভাবে কাজ করছে। মানবসেবা শেখ হাসিনা সরকারের প্রথম এজেন্ডা। 

আজ রবিবার দুপুরে জয়পুরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত জেলার করোনা সংক্রান্ত সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের প্রজন্ম মুক্তিযুদ্ধে অংশ নিতে পারেননি। আমাদের মুক্তিযুদ্ধ করার সুযোগও নেই। কিন্তু আজ আমাদের সামনে মানবসেবা করার সুযোগ এসেছে। জীবনের ঝুঁকি নিয়ে হলেও এই মহৎ সুযোগ কাজে লাগানোর জন্য দেশপ্রেমিক জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও স্বেচ্ছাসেবকদের আন্তরিকতা নিয়ে এগিয়ে আসার জন্য আহ্বান জানান তিনি।

জেলা প্রশাসক শরীফুল ইসলামের সভাপতিত্বে সমন্বয় সভায় অংশ নেন পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞা, জেলা পরিষদ আরিফুর রহমান রকেট, সিভিল সার্জন ডা. ওয়াজেদ আলী, জেলা আধুনিক হাসপাতালের তত্বাবধায়ক ডা. রাশেদ মোবারক, জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জোবায়ের গালীব সহ বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, মেয়র ও উপজেলা নির্বাহী অফিসাররা।

সভায় জেলা শহরে স্বতন্ত্র আইসোলেশন সেন্টার চালু, অধিক হারে করোনা পরীক্ষা, দ্রুত জেলা হাসপতালে আইসিইউ চালুকরণ, হাইফ্লো অক্সিজেনের ব্যবস্থা, কাঁচাবাজারে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, মাস্ক ব্যবহারে জনগণকে উদ্বুদ্ধকরণ ও আইন প্রয়োগসহ করোনা মোকাবেলায় বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর