২০ এপ্রিল, ২০২১ ১৭:৪৯

বাঁশ কাটা নিয়ে দ্বন্দ্বে রূপগঞ্জে মা-বাবা-মেয়েকে পিটিয়ে জখম

রূপগঞ্জে (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

বাঁশ কাটা নিয়ে দ্বন্দ্বে রূপগঞ্জে মা-বাবা-মেয়েকে পিটিয়ে জখম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাঁশ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন বসতবাড়িতে দুই দফায় হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীরা মা-বাবা ও মেয়েকে কামড়িয়ে এবং লাঠিপেটা করে রক্তাক্ত জখম করেছে। শুধু তাই নয়, মেয়েকে শ্লীতলাহানির ঘটনাও ঘটানো হয় বলে অভিযোগ। গত সোমবার রাতে উপজেলার সুরিয়াবো এলাকায় ঘটে এ ঘটনা। এদিকে এ বিষয়ে থানায় অভিযোগ করেও পালিয়ে বেড়াচ্ছে পরিবারটি। 

আহত রওশনয়ারা বেগম জানান, তিনি তাদের বাড়িতে বাঁশ দিয়ে বাউন্ডারি করতে নিজের জমিতে থাকা বাঁশ বাগান থেকে থেকে বাঁশ কাটতে যান। এ সময় প্রতিপক্ষ সামসুন্নাহার, ছেলে সোলমান, শান্ত বাবু রাজাসহ তাদের লোকজন বাধা দেয়। এসময় বাধার কারন জিজ্ঞাস করতেই প্রতিপক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে গত রবিবার দুপুর ১টার দিকে প্রতিপক্ষের লোকজন কাঠের ডাসা ও লাঠিসোটা নিয়ে রওশনয়ারা বেগমের বসতবাড়িতে হামলা চালায়। এসময় রওশনয়ারাকে কাঠের ডাসা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। তাকে বাঁচাতে এগিয়ে এলে রওশনয়ারার স্বামী খোকন মিয়াকে এলোপাথারি ভাবে পিটিয়ে আহত করে। পরে তাদের মেয়ে কাকুলিকে কামড়িয়ে শরীরের বিভিন্ন অংশ রক্তাক্ত জখম করে। এছাড়া শ্লীলহানির ঘটনা ঘটায়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলাকারীদের হুমকির মুখে পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ব্যপারে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। 

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন বলেন, এ ঘটনার তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর