২০ এপ্রিল, ২০২১ ১৭:৫৯

নন্দীগ্রামে জুয়ার আস্তানায় অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নন্দীগ্রামে জুয়ার আস্তানায় 
অগ্নিসংযোগ

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার প্রত্যান্ত অঞ্চলে জুয়া খেলা জমজমাট হয়েছে। দিনে রাতে নাওয়া খাওয়া ভুলে জুয়াড়িরা বসে বসে জুয়া খেলছে। গ্রামীন জীবনে এখন কাজ না থাকায় জুয়ার আসরে মেতে উঠছে স্থানীয়রা। আর জুয়ায় হেরে অনেকেই কলহে জড়িয়ে যাচ্ছে। গ্রামে গ্রামে ছড়াচ্ছে হিংসা। আর হিংসা থেকে সমাজে ছড়াচ্ছে অশান্তি। এমন একটি জুুয়ার আস্তানা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেল ৩টার দিকে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার থালতা মাজগ্রাম ইউনিয়নের পারশুন গ্রামের গাঁজমার বিলে নির্জন স্থানে করোনার মধ্যেও জুয়ার আসর বসায় একদল বখাটে। এই খবর পেয়ে সেখানে অভিযান চালান ওই এলাকার ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মতিন। চেয়ারম্যানকে হঠাৎ দেখে জুয়াড়িরা হয়ে পালিয়ে যায়। তবে ফেলে যায় জুয়া খেলার সামিয়ানা, তাসসহ বিভিন্ন সরঞ্জাম। পরে স্থানীয়দের নিয়ে জুয়ার আস্তানাটি পুড়িয়ে দেওয়া হয়।

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার থালতা মাজগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল মতিন বলেন, গত কয়েক দিন ধরে গাঁজমার বিলে জুয়া খেলা হয় এমন সংবাদ আসে। পরে খোঁজ নিয়ে সেখানে স্থানীয় লোকজন নিয়ে গেলে জুয়াড়িরা দৌঁড়ে পালিয়ে যায়। এ সময় আস্তানাটি ভেঙে আগুন দিয়ে পুঁড়ে ফেলি। এই ইউনিয়ন মাদক, জুয়া ও অসামাজিক কাজ মুক্ত রাখতে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর