শিরোনাম
২০ এপ্রিল, ২০২১ ১৯:৩৪

হবিগঞ্জে হাঁসের ধান খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে হাঁসের ধান খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

হবিগঞ্জের বানিয়াচং প্রথমরেখ গ্রামে জমিতে হাঁসের ধান ধাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে হোসাইন আহমদ (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনা আরো ৫ জন আহত হয়েছে। 

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, বানিয়াচং উপজেলা সদরের প্রথমরেখ গ্রামের সামায়ুন মিয়ার একই গ্রামের নুরুল হোসেনের গংদের সাথে জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সোমবার দুপুরে সামায়ূন মিয়ার জমিতে গিয়ে নুরুল হোসেনের হাঁস ধান খেয়ে ফেলে। এ সময় সামায়ূন মিয়ার পক্ষের লোকজন হাঁসগুলোকে বারি দিয়ে পা ভেঙ্গে দেয়। পরবর্তীতে এ নিয়ে সামায়ূন মিয়া ও নূরুল হোসেনের কথা কাটাকাটি হয়। পরবর্তীতে স্থানীয় মুরুব্বীয়ান বিষয়টি নিস্পতি করে দেন। আজ দুপুরে উভয় পক্ষের লোকজন আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের খবর পেয়ে সামায়ূন মিয়ার চাচা হোসাইন আহমদ ফেরাতে যান। এ সময়  প্রতিপক্ষের লোকজন তার উপর ইটপাকেল ছুরে এবং দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এ বিষয়টি নিশ্চিত করে বানিয়াচং সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মাহদুমুল হাসান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে একজন নিহত হয়েছে এবং কয়েকজন আহত হয়েছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। নিহত হোসাইন আহমদ বানিয়াচং উপজেলার সদরের ৩নং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলীর ছোট ভাই।  


বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর