২২ এপ্রিল, ২০২১ ২১:৫১

গণপরিবহন চালুর দাবিতে হবিগঞ্জে মানববন্ধন, বিক্ষোভ মিছিল

হবিগঞ্জ প্রতিনিধি

গণপরিবহন চালুর দাবিতে হবিগঞ্জে মানববন্ধন, বিক্ষোভ মিছিল

১০ টাকা কেজি ধরে পরিবহন শ্রমিকদেরকে চাল দেয়াসহ অবিলম্বে গণপরিবহন চালুর দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ পৌরবাস টার্মিনালে জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সহসভাপতি হাবিবুর রহমান জিতুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. সজিব আলীর পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন আজিজুর রহমান, সাইদুর রহমান, নুরুল ইসলাম রাজু, আব্দুল আউয়াল, আহমম্মদ চৌধুরী ছায়েদ, আলী হোসেন, মোজ্জাম্মেল হোসেন, হাজী ফরিদ মিয়া, দিয়ারিছ মিয়া ও ইকবাল মিয়া প্রমুখ। এছাড়াও মাইক্রোবাস শ্রমিক নেতা লালনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, চলমান লকডাউনে শত শত শ্রমিকদের পরিবারের সদস্য অনাহারে জীবন কাটাচ্ছেন। তাদের কোন ধরণের সহযোগিতা প্রদান করা হচ্ছে না। তারা অবিলম্বে ১০ টাকা কেজি ধরে পরিবহন শ্রমিকদেরকে চাল দেয়ার দাবি জানান এবং স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চালু দাবি জানান। অন্যথায় পরিবহন শ্রমিকরা তীব্র আন্দোলন গড়ে তুলবে। পরে নেতৃবৃন্দ গণপরিবহন চালুর দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করেন। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর