২২ এপ্রিল, ২০২১ ২২:০৮

নড়াইলে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা, অস্ত্র ও গুলি ছিনতাই

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা, অস্ত্র ও গুলি ছিনতাই

নড়াইলের লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা চালিয়ে পিস্তল ও গুলি ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। কুমড়ি গ্রামের দুইপক্ষের মধ্যে দ্বন্দ্ব ঠেকাতে গিয়ে বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত লোহাগড়া থানার এএসআই মীর আলমগীর ও এএসআই মিকাইলকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ কর্মকর্তা মীর আলমগীরের মাথা ও বাম হাতের কনুইয়ে কুপিয়ে জখম করা হয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাত রয়েছে। অপর পুলিশ কর্মকর্তা মিকাইল হোসেনকেও লাঠি দিয়ে আহত করা হয়েছে।  

লোহাগড়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লোহাগড়ার কুমড়ি গ্রামের ওহিদুর সরদার এবং পাশের লুটিয়া গ্রামের ফিরোজ শেখের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। এই সংঘর্ষ ঠেকাতে গিয়ে ওহিদুর সরদারের লোকজন দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা চালিয়ে পিস্তল কেড়ে নেয়। 

এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, এএসআই মীর আলমগীরের কাছ থেকে আটটি গুলিসহ পিস্তল ছিনিয়ে নেয় দুবৃর্ত্তরা। পুলিশ অভিযান চালিয়ে ওই এলাকা থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর