২৬ এপ্রিল, ২০২১ ১৬:৫৮

গাইবান্ধায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

গাইবান্ধা সদরের কুপতলা ইউনিয়নের চাপাদহ (পাঁচজুম্মা) গ্রামের একটি ভাড়া বাসা থেকে রাকিবুল হাসান (৩২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে (২৬ এপ্রিল) লাশটি উদ্ধার করা হয়। রাকিবুল নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার নাজিরপুর গ্রামের বদরউদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, গত চার বছর ধরে রাকিবুল পাঁচজুম্মা ব্র্যাক অফিসে কর্মরত ছিলেন। তিনি পরিবার ছাড়া একাই চাপাদহ গ্রামে নজরুল ইসলামের বাসায় ভাড়া থাকতেন। সোমবার অনেক বেলা পর্যন্ত ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে বাড়ির মালিকের ছেলে তাকে ডাকাডাকি করেন। কোন সাড়া না পেয়ে দরজার ফাঁক দিয়ে ঘরের ভিতর ফ্যানের সাথে রাকিবুলকে ঝুলন্ত দেখতে পান তিনি। পরে তিনি পুলিশে খবর দেন।

গাইবান্ধা সদর থানার ওসি মাহফুজার রহমান বলেন, গলায় ওড়না দিয়ে সিলিংফ্যানে ফাঁস লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। পরে লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

চাপাদহ (পাঁচজুম্মা) ব্র্যাক অফিসের ম্যানেজার সোহেল মিয়া জানান, কারো সাথে রাকিবুলের কোন সমস্যার কথা আমাদের জানা নেই। কি কারণে এই মৃত্যু তাও বলতে পারছি না।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসির

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর