শিরোনাম
প্রকাশ : ১ মে, ২০২১ ২২:২৭
প্রিন্ট করুন printer

কৃষকের বোরো ধান কেটে দিলেন এমপি জুয়েল আরেং

হালুয়াঘাট প্রতিনিধি

কৃষকের বোরো ধান কেটে দিলেন এমপি জুয়েল আরেং
Google News

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত নির্দেশনা বাস্তবায়নে প্রান্তিক কৃষকের পাশে থেকে ধান কাটার কাজে সহযোগিতা করতে কম্বাইন্ড হারভেষ্টার মেশিন দিয়ে কৃষকের বোরো ধান কেটে দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগ প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের এমপি জুয়েল আরেং।

আজ শনিবার দুপুরে উপজেলার খন্দকপাড়া গ্রামের মো. আব্দুল করিম নামে এক কৃষকের ৪৩ শতাংশ জমির পাকা ধান কম্বাইন্ড হারভেষ্টার মেশিন দ্বারা কাটা হয়।

কৃষক মো. আব্দুল করিম বলেন, করোনা পরিস্থিতিতে ধান কাটা শ্রমিক নিয়ে সংকটে ছিলাম। কম্বাইন্ড হারভেষ্টার মেশিন দিয়ে স্থানীয় সাংসদ জুয়েল আরেং আমার ধান কেটে মেশিনের সাহায্যে মাড়াই করে দিয়েছেন। আমি স্থানীয় সাংসদ এর কাছে কৃতজ্ঞ।

ধান কাটার অনুভূতি জানিয়ে সাংসদ জুয়েল আরেং সাংবাদিকদের বলেন, করোনাভাইরাসের পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নির্দেশনায় সারা দেশব্যাপী শ্রমিক সঙ্কট থাকায় স্বেচ্ছাশ্রমে জমির বোরো ধান কাটা হচ্ছে। করোনা সংক্রমণের এই দুর্দিনে কৃষকের পাশে থেকে সকলকে মানবিক কাজে উদ্বুদ্ধ করার ধারাবাহিকতায় হালুয়াঘাটে খন্দকপাড়া গ্রামের এক কৃষকের বোরো ধান কাটায় অংশগ্রহণ করেছেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. নাজিম উদ্দিন, যুগ্ম-আহ্বায়ক মির্জা মোর্শেদসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের স্থানীয় নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর