১০ মে, ২০২১ ২২:৩২

মানবিকতার দেবদূত হয়ে কাজ করছেন প্রধানমন্ত্রী: মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

মানবিকতার দেবদূত হয়ে কাজ করছেন প্রধানমন্ত্রী: মির্জা আজম

মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, দেশের মানুষের জন্য মানবিকতার দেবদূত হয়ে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার মানবিক দৃষ্টির কারণে করোনা মহামারীর মধ্যে দেশের কোন মানুষ না খেয়ে থাকছে না। 

সোমবার জামালপুরের মেলান্দহের ঝাউগড়া বঙ্গবন্ধু কলেজ প্রাঙ্গনে ঝাউগড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, লকডাউনে কর্মহীন হতদরিদ্র এবং বিভিন্ন শ্রেণি পেশায় জড়িত নিম্ন আয়ের মানুষদের সরকারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদানের উদ্যোগ নেয়া হয়েছে। যা ইতিমধ্যেই দেশের প্রতিটি জেলা থেকে শুরু করে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে পৌঁছে দেয়া হচ্ছে। সরকারের পাশাপাশি আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনগুলোর উদ্যোগেও নিম্ন আয়ের মানুষদের সহযোগিতা করা হচ্ছে এবং এই সহযোগিতা অব্যাহত রাখতে হবে। 

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মোহাম্মদ জিন্নাহ, আজিজুর রহমান ডল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর