১৩ মে, ২০২১ ০২:৫৩

গোপালগঞ্জে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

গোপালগঞ্জের ঐতিহ্যবাহী উলপুরেরর জমিদার প্রয়াত সুধন্য কুমার রায চৌদুরী  ও তার সহধর্মিনী অনিমা রায় চৌদুরীর নামে প্রতিষ্ঠিত 'এসএ ফাউন্ডেশন' এর উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে প্রায় ১৫০০ অসহায় দুস্থ, কর্মহীন ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও এসএ ফাউন্ডেশনের পরিচালক মৃনাল কান্তি রায় চৌধুরী পপা এসব খাদ্য সামগ্রী ও কাপড় বিতরণ করেন। বুধবার (১২ মে) দুপুরে শহরের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে বাস, রিকসা, ভ্যান ও ট্রান্সপোর্ট শ্রমিক এবং অসহায় পরিবারের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। 

এসময় মুক্তিযোদ্ধা এবং জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, তেল, চিনি, সেমাই, ও মুরগির মাংস। 

অপরদিকে, টুঙ্গিপাড়া উপজেলার বর্ণি ইউনিয়নে দুইশত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে 'প্রয়াস' নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বর্নি উচ্চ বিদ্যালয় মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন বর্নি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খালিদ হোসেন জমাদ্দার, সাজিদুর রহমান খান মন্টু। 

এসময় 'প্রয়াস' এর প্রতিষ্ঠাতা ডা: রিয়াদ মোহাম্মদ, সভাপতি এসএম খালিদ হোসাইন উপস্থিত ছিলেন। এ খাদ্য সহায়তার মধ্যে চাল, তেল, চিনি, প্যাকেট দুধ, কিসমিস ও সেমাইসহ বিভিন্ন উপকরণ রয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর