১৩ মে, ২০২১ ১৪:৪১

চাঁপাইনবাবগঞ্জের আজমতপুর সীমান্তে পৌনে ২ কোটি টাকার হেরোইনসহ আগ্নেয়াস্ত্র উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের আজমতপুর সীমান্তে পৌনে ২ কোটি টাকার হেরোইনসহ আগ্নেয়াস্ত্র উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের আজমতপুর সীমান্তে পৌনে ২ কোটি টাকা মূল্যের এক কেজি ৭৩০ গ্রাম হেরোইনসহ আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে বিজিবি ৫৯ রহনপুর ব্যাটালিয়নের সদস্যরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি’র নেতৃত্বে উপ-অধিনায়ক খন্দকার শাহরিয়ার আলম, সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানসহ আজমতপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
 
এসময় গোপন সংবাদের ভিত্তিতে আজমতপুর সীমান্তে ১৮২/৩-এস পিলার হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ১৯ বিঘা নামক স্থানে অভিযান চালানো হয়। 

অভিযান চলাকালে চোরাকারবারী বিজিবি’র উপস্থিতি টের পেয়ে ১ কেজি ৭৩০ গ্রাম হেরেইন, ২টি বিদেশী পিস্তুল, ১২ রাউন্ড তাজা গুলি ও ৪টি ম্যাগাজিন ফেলে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে হেরোইন ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। 

আজ বৃহস্পতিবার দুপুরে রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তিনি আরও বলেন, এই অভিযানে ব্যাটালিয়ন সদর দপ্তর হতে ১১ জন, সোনামসজিদ বিওপি হতে ৪ জন এবং চকপাড়া বিওপি হতে ৪ জনসহ  মোট-১৯ জন অংশগ্রহণ করেন।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর