১৫ মে, ২০২১ ১৪:১৫

জমি নিয়ে সংঘর্ষে আহত আরও একজনের মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি

জমি নিয়ে সংঘর্ষে আহত আরও একজনের মৃত্যু

লালমনিরহাটের হাতীবান্ধায় জমি নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে আহত শহরউদ্দিন (২৮) নামে আরও এক যুবকের শুক্রবার সন্ধায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ নিয়ে এ সংঘর্ষে দুইজনের মৃত্যু হলো। মৃত শহরউদ্দিন উপজেলার নিজ গড্ডিমারী এলাকার সাহাবুদ্দিনের ছেলে।

এর আগে বৃহস্পতিবার সকালে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একই এলাকার আরমান আলীর ছেলে পিয়াস বাবুর (২১) মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার নিজ গড্ডিমারী এলাকার সোহরাব আলী ও তার প্রতিবেশি দুলাল হোসেনের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলছিল। এর জের ধরে সোমবার দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

এতে সোহরাব আলী পক্ষের পিয়াস বাবু ও শহরউদ্দিনসহ উভয়পক্ষের ৮ জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় পিয়াস বাবু ও শহরউদ্দিনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় চিকিৎসকরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মারা যান পিয়াস বাবু ও শুক্রবার সন্ধ্যায় মারা যান শহরউদ্দিন। এ নিয়ে এ সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, সংঘর্ষের দিন একজনকে আটক করা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় দুইজন মৃত্যুর ঘটনায় থানায় মামলাদায়ের হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর