১৫ মে, ২০২১ ১৯:২৩

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত ২

গোপালগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মা ও ছেলে নিহত হয়েছে। এসময় প্রাইভেটকারে থাকা আরও দুইজন আহত হয়। শনিবার (১৫ মে) বিকালে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার চর পাথালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- কাশিযানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের তার আলী মোল্যার স্ত্রী মরিয়ম বেগম (৫৫) ও তার ছেলে প্রাইভেটকার চালক মহিদুল মোল্যা (২৫)। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মো: মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, একই পরিবারের ৮ জন সদস্য একটি প্রাইভেটকারে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে নিজ বাড়ি কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে ফিরছিলেন। প্রাইভেটকারটি গোপালগঞ্জ সদর উপজেলার চর পাথালিয়া দোলা পেট্রোল পাম্পের সামনে আসলে রাস্তার উপর দিয়ে চলা একটি ছাগলকে বাঁচাতে গিয়ে জরুরি ব্রেক করলে গাড়ির সামনের চাকা ফেটে যায়। এসময় গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশে গাছের সাথে স্বজোরে ধাক্কা খেয়ে গাড়ির সামনে অংশ দুমড়ে মুচড়ে যায়। 

তিনি আরও জানান, এ ঘটনায় গাড়ির চালক মো: মহিদুল মোল্লা ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহতের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় নিহত গাড়ি চালকের মা মোসা: মরিয়ম বেগম ৫৫ মারা যায়। এছাড়া নিহতের দুই খালা ফিরোজা বেগম (৪০) এবং আয়শা বেগম (৪৫) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

বিডি-প্রতিদিন/তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর