১৬ মে, ২০২১ ০৮:৩২

আবারও কাদের মির্জা ও বাদল গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি, কোম্পানীগঞ্জে উত্তেজনা

অনলাইন ডেস্ক

আবারও কাদের মির্জা ও বাদল গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি, কোম্পানীগঞ্জে উত্তেজনা

আবদুল কাদের মির্জা ও মিজানুর রহমান বাদল

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা ও আওয়ামী লীগ রবিবার বেলা ৩টায় বসুরহাট বাজারে 'ঈদ পুর্মিলনী' অনুষ্ঠানের ঘোষণা দিয়েছে। দুপক্ষই কর্মসূচি সফল করার জন্য তৎপরতা চালাচ্ছে।

আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচিকে ঘিরে আবারও সহিংসতায় উত্তাল হয়ে উঠতে পারে। দুই গ্রুপের সংঘাতে দুটি হত্যাকাণ্ডের রেশ না কাটতেই পাল্টাপাল্টি কর্মসূচি ঘিরে আবারও প্রাণহানি ঘটার আশঙ্কা রয়েছে বলেও তারা জানায়।

জানা গেছে, শনিবার দুপুরে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীরা ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজনের ঘোষণা দেন। এরপর কাদের মির্জার প্রতিপক্ষ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের অনুসারী সরকারি মুজিব কলেজ ও বসুরহাট পৌরসভা ছাত্রলীগের পক্ষ থেকে পাল্টা ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের ঘোষণা দেয়। 

এই পক্ষ একই সময়ে বসুরহাট বাজারের জিরো পয়েন্টের বঙ্গবন্ধু চত্বরে উপজেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাদের অংশগ্রহণে এই অনুষ্ঠান করতে চায়। তাদের কর্মসূচীর স্থান দুটির দূরত্ব ৫০ গজেরও কম।

এ বিষয়ে নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু'গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচির কারণে আইনশৃঙ্খলার অবনতি ঘটতে পারে। এ জন্য প্রশাসনের পক্ষ থেকে উভয় পক্ষকে কর্মসূচি পালনে নিষেধাজ্ঞা দেওয়া হবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর