১৬ মে, ২০২১ ১৩:২১

নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রপের সংঘর্ষ, আহত ৪

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রপের সংঘর্ষ, আহত ৪

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের মোরাদ নগর গ্রামে আজ রবিবার সকালে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই জন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছেন। 

গ্রামের রায়হান মেম্বার ও আসাদ দুই গ্রপের মধ্যে এ সংঘর্ষ হয়। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে সজল মিয়া নামের একজন ঢাকা মেডিকেল হাসপাতালে এবং অনিক মিয়া নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানিয়েছে, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রায়হান মেম্বার ও আসাদ দুই গ্রপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। গত কয়েকদিন আগে রায়হান মেম্বার সমর্থকদের মারপিট করে বাড়ি ছাড়া করে আসাদ গ্রপের সমর্থকরা। এরই জের ধরে গতকাল থেকে দুই গ্রপের মধ্যে দাওয়া পাল্টা ধাওয়া হয়। 

পরে আসাদ গ্রপের সমর্থকরা সংঘবদ্ধ হয়ে রায়হান মেম্বার সমর্থকদের বাড়ি ঘরে হামলা চালায়। এসময় উভয় গ্রপের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষ ককটেল বিস্ফোরণ ও গুলি বর্ষণ করে। এতে ৪ জন আহত হয়। হামলার সময় প্রতিপক্ষরা বাড়িঘরে ভাংচুর ও লুটপাট চালায়।

সদর মডেল থানার ওসি (তদন্ত) আতাউর রহমান বলেন, 'এলাকার আধিপত্ব্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।'

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর