১৬ মে, ২০২১ ১৫:২০

চাঁদপুরে বিনোদন কেন্দ্রে দর্শনার্থীদের ভিড়

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে বিনোদন কেন্দ্রে দর্শনার্থীদের ভিড়

দর্শনার্থীদের পদচারনায় মুখরিত চাঁদপুরের বিনোদন কেন্দ্রগুলো। ঈদের ছুটিকে আনন্দময় করতে সব বয়সী মানুষ বিভিন্ন রাইডে চড়ে উপভোগ করছেন। তবে সেখানে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। তাছাড়া প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি নিয়ে সতর্কতা। 

প্রিয়জনদের সাথে ঈদ আনন্দ উদযাপনের অন্যতম অনুসঙ্গ বিনোদন। তাই ঈদের ছুটিকে স্মরনীয় রাখতে পরিবারের সদস্যদের নিয়ে ছুটে যান বিনোদন কেন্দ্রগুলোতে। চাঁদপুরে বিনোদনের অন্যতম স্থান বড়স্টেশন মোলহেড, বাবুরহাট ফাইভস্টার পার্ক এন্ড কমিউনিটি সেন্টার এবং মহামায়া কৃতিকুঞ্জ পার্ক। ঈদের দিনে এসব কেন্দ্রে ছিল মানুষের উপচে পড়া ভিড়। বিভিন্ন বয়সী তরুন-তরুনীর সবচেয়ে পছন্দের উপকরন মেঘনায় নৌকা ভ্রমন। 

ভ্রমনে আসা ফজলে রাব্বি ও মোকাদ্দেস মাহী বলেন,  করোনাকালিন সময়ে মোলহেডে মানুষের অনেক ভিড় লক্ষ্য করা গেছে। নৌকা ভ্রমন ও মেঘনায় ইলিশ ধরার দৃশ্য হৃদয় ছোঁয়ার মতো। পদ্মা-মেঘনা-ডাকাতিয়া এই তিন নদীর মিলনস্থল মোলহেড এ বসে প্রাকৃতিক সৌন্দর্য ও সূর্যাস্তের দৃশ্য উপভোগ করার মতো।

বিভিন্ন ধরনের রাইডে চড়াও যেন এক অপার আনন্দের। করোনায় গৃহবন্দী জীবন থেকে উন্মুক্ত পরিবেশে এযেন এক স্বস্তির নিশ্বাস নেয়ার মতো। এখানে প্রশাসনের পক্ষ থেকে করোনায় সচেতনতামূলক তেমন তৎপরতা লক্ষ্য করা যায়নি। প্রশাসনের নিকট করোনা মহামারীতে সচেতনতার জোর দাবি জানিয়েছেন।

চাঁদপুর সদর মডেল থানার এসআই শাহরিন হোসেন বলেন, দর্শনার্থীদের নিরাপত্তা এবং স্বাস্থ্যবিধিসহ  বিনোদন কেন্দ্রগুলোতে বিশেষ ব্যবস্থা নেয়ার হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর