শিরোনাম
১৬ মে, ২০২১ ১৯:৪৬

দেশে ফেরা হলো না কসবার রাব্বির

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

দেশে ফেরা হলো না কসবার রাব্বির

বাহরাইনে দুইটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত তিনজনের একজন কে. এম. রুহুল রাব্বী (৪৮) নামে বাংলাদেশির বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের মান্দারপুর গ্রামে। তিনি ওই গ্রামের মৃত রকিব উদ্দিনের ছেলে।শনিবার বিকেলে বাহরাইনের জাল্লাক মহাসড়কের বাহরাইন ইউনিভার্সিটির কাছে দুর্ঘটনায় তিনি প্রাণ হারান। 

নিহত রাব্বির লাশ দ্রুত দেশে আনার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন তার স্বজনরা। এ বছরের শেষ দিকে তার দেশে ফেরার কথা ছিলো।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, রাব্বির বাবা-মা কয়েকবছর আগে মারা গেছেন। সাত ভাই-বোনের মধ্যে রাব্বী দ্বিতীয়। গত ২০১৭ সালে বাহরাইনে পাড়ি জমান তিনি। সেখানে একটি কম্পানিতে সুপারভাইজারের চাকরি করতেন। 

রাব্বীর ভাগ্নে আরাফাত হোসেন জানান, আজ ভোররাতে বাহরাইন থেকে মেজো মামা মাসুদ খন্দকার ফোন করে তার মাকে দুর্ঘটনার খবরটি জানায় মারা গেছে। মামা ঈদের ছুটিতে তার বন্ধুদের সাথে সমুদ্রপাড়ে ঘুরতে গিয়েছিলেন। ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তিনিসহ তিনজন মারা যান। 

কসবা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুদ-উল আলম জানান, নিহতের বাড়িতে যোগাযোগ করা হয়েছে। লাশ আনা থেকে শুরু করে যে ধরনের সহযোগিতা প্রয়োজন হয় সেটা করা হবে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর