১৭ মে, ২০২১ ১৬:০৮

নোয়াখালীতে অপহৃত শিশু উদ্ধার, গ্রেফতার ২

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে অপহৃত শিশু উদ্ধার, গ্রেফতার ২

নোয়াখালীর সোনাইমুড়ীর অম্বরনগর থেকে অপহরণের ১০ ঘণ্টা পর আড়াই মাস বয়সী শিশু নাজমুল হাসান মেজবাকে লক্ষ্মীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে রাসেল ও মাসুদ নামের দুই অপহরণকারীকেও গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে নোয়াখালী পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. আলমগীর হোসেন।

তিনি জানান, রবিবার সকাল সাড়ে ৯টার দিকে কৌশলে রাসেল শিশুটিকে নিয়ে যায়। পরে দুপুরের দিকে অপহরণকারী দলের অন্য সদস্যরা মেজবার মায়ের ব্যবহৃত মোবাইলে কল দিয়ে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি সোনাইমুড়ি থানাকে জানানো হলে দ্রুত পুলিশ পদক্ষেপ গ্রহণ করে। প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে অপহরণকারীদের স্থান নির্ধারণ করে এবং লক্ষ্মীপুর পুলিশের সহায়তায় অভিযান চালানো হয়। পরে  লক্ষ্মীপুরের বাঞ্চানগর গ্রামের বেড়িবাধ এলাকায় একটি ঘর থেকে সোমবার ভোর সাড়ে ৫টার দিকে অপহৃত শিশুকে উদ্ধার করা হয়। এ সময় দুই অপহরণকারীকে গ্রেফতার করে পুলিশ। 

গ্রেফতারকৃতরা হচ্ছেন, লক্ষ্মীপুর জেলার মদিপুর গ্রামের জহির চৌধুরীর ছেলে মো. রাসেল (২৩) ও বাঞ্চানগর এলাকার আবুল কাশেমের ছেলে মাসুদ আদনান (২৪)। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর