১৭ মে, ২০২১ ১৯:৩২

বরিশালে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০

বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর বাজারে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের ৩০ জন আহত হয়েছে। এদের মধ্যে ১৩ জনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত রবিবার রাত ১০টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

হরিণাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ খান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রবিবার রাত সাড়ে ৮টায় হরিণাথপুর বাজারে আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাত সাড়ে ১০টার দিকে তৌফিকুরের নেতৃত্বে দলীয় কার্যালয়ে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় তার সমর্থকরা পাল্টা প্রতিরোধ গড়ে তুললে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে উভয় পক্ষের ৩০জন আহত হয়। 

হামলার কথা অস্বীকার করে হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকু রহমান বলেন, ৭ নম্বর ওয়ার্ডের দুই মেম্বর প্রার্থী মোক্তার হোসেন ও জহির রায়হানের মধ্যে বাকবিতন্ডার জের ধরে সংঘর্ষ হয়। লতিফ খান বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করছেন। তার নেতৃত্বে কোন ধরনের হামলার ঘটনা ঘটেনি। 
 
হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার জানান, ওই রাতে পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনার পর হরিণাথপুর বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর