১৮ মে, ২০২১ ১৯:১৫

ভাঙ্গায় বিরোধের জেরে ৩ দোকান ভাঙচুর, গ্যারেজে অগ্নিসংযোগ

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ভাঙ্গায় বিরোধের জেরে ৩ দোকান ভাঙচুর, গ্যারেজে অগ্নিসংযোগ

ফরিদপুরের ভাঙ্গায় দুই পক্ষের মধ্যে বিরোধের জেরে তিনটি দোকান ভাঙচুর, একটি গ্যারেজে অগ্নিসংযোগ করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার হামিরদী ইউনিয়নের মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাধবপুর গ্রামের বাসিন্দা সিরাজুল ইসলাম তালুকদার ও সাইদুর শেখের মধ্যে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এসময় মাধবপুর বাসস্ট্যান্ডে অবস্থিত শাহীন মিয়া, আসলাম তালুকদার ও কবির মুন্সীর তিনটি মুদি দোকান ভাঙচুর করা হয়। এছাড়া মাধবপুর গ্রামে অবস্থিত সামাদ তালুকদারের অটো গ্যারেজে আগুন ধরিয়ে দেওয়া হয়।

হামিরদী ইউনিয়ন পরিষদের ছয় নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মাধবপুর গ্রামের বাসিন্দা আবুল কালাম আজাদ বলেন, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাধবপুর গ্রামের বাসিন্দা সিরাজুল ইসলাম তালুকদার ও সাইদুর শেখের মধ্যে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জেরে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন।

ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) বিকাশ মণ্ডল বলেন, সংঘর্ষের খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনটি দোকান ভাঙচুর ও একটি গ্যারেজে আগুন দেওয়ার ঘটনা ঘটলেও সংঘর্ষে কোনো পক্ষের কেউ আহত হয়নি। সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত কোনো পক্ষই থানায় মামলা করেনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর